Header Ads 728*90

গল্প নং - ০৫

 


সুরঞ্জনার অবাক লাগছে। একটা বাবার বয়সের লোক সম্পূর্ণ নগ্ন হয়ে তার পুরুষাঙ্গটা প্রবেশ করাচ্ছে ওর যৌনাঙ্গে। আর ও সেটাতে বাধা দিচ্ছে না। বরং ওর ভালো লাগছে সেটা। একটা নিষিদ্ধ আনন্দ হচ্ছে। সবথেকে বড় কথা লোকটা জোর করছে না। সুরঞ্জনা যা করছে, নিজের ইচ্ছেতেই করছে। এইযে উনি ওর স্তনে হাত দিচ্ছেন, গালে আদর করছেন, চুমু খাচ্ছেন, এগুলো একটাও সুরঞ্জনার ইচ্ছের বিরুদ্ধে নয়। অবিনাশবাবুকে কেন জানিনা বেশ ভালো লাগছে ওর।

অবিনাশ বাবু এতক্ষণে আস্তে আস্তে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপ দিতে শুরু করেছেন। কালো অজগর সাপের মতো পুরুষাঙ্গটা একবার ঢুকছে আর বেরোচ্ছে ওর শরীরে। হালকা ব্যাথা রাখলেও আরাম লাগছে সুরঞ্জনার। ওর সারা শরীর জুড়ে কেমন যেন একটা শিহরণ বয়ে যাচ্ছে। ভদ্রলোক দুহাতে ওর হাত ধরে এক মনে ঠাপ দিয়ে চলেছেন।

অবিনাশ বাবু ধীরে ধীরে গতি বাড়াচ্ছেন এখন। নিজের অজান্তেই সুরঞ্জনা পা দিয়ে ওর কোমর জড়িয়ে ধরেছে। ভদ্রলোক এবার ওর একটা হাত ছেড়ে খপাৎ করে ওর ছোট ডাসা একটা মাই চেপে ধরলেন। উফফফ করে একটা আওয়াজ করল সুরঞ্জনা। ব্যথাটা সয়ে গেছে এতক্ষণে। সুরঞ্জনা এখন সম্পূর্ণ মজা নিচ্ছে ওর এই প্রথম চোদনের অভিজ্ঞতার। অবিনাশ বাবু তার পাকা হাতে খেলছে সুরঞ্জনা কে নিয়ে। ওকে ঠাপাতে ঠাপাতেই ওর টি-শার্টটা তুলে মাই দুটো সম্পূর্ণ উন্মুক্ত করে দিলেন উনি। ফর্সা কচি কচি দুটো দুধ ঠাপের তালে তালে দুলছে। বাদামি নিপল দুটো তিরতির করে কাপছে। অবিনাশবাবু লোভ সামলাতে পারলেন না। মুখে পুরে নিলেন একটা। তারপর বাচ্চাদের মত চুকচুক করে দুদুগুলো চুষতে শুরু করলেন।

সুরঞ্জনা টের পেল অবিনাশবাবু জিভ দিয়ে ঘষে যাচ্ছে ওর বোঁটাগুলো। মাঝে মাঝে দাঁত দিয়ে আলতো করে কামড়াচ্ছেন উনি। ঠাপের গতি এতক্ষণে বেড়ে গেছে অনেক। ঠাপের তালে তালে দুলছে সুরঞ্জনা। পচ পচ করে শব্দ হচ্ছে একরকম। সুরঞ্জনা চোখ বন্ধ করে ফেলেছে। ও এখন প্রাণ ভরে ঠাপ খাচ্ছে।
ঠাপাতে ঠাপাতেই সুরঞ্জনার শরীর নিয়ে খেলছেন অবিনাশবাবু। কখনো দুধ চুষছেন, কখনো টিপছেন। সুরঞ্জনের গলার কাছটাতে চুষে চুষে লাল করে ফেলেছেন উনি। সুরঞ্জনার বগল এখন অবিনাশবাবুর লালায় জবজব করছে।

সুরঞ্জনার এখন এইসব ভাবতে ইচ্ছে করছে না। ও এখন ওর শেখা নতুন খেলায় মত্ত। ঠাপের তালে তালে ও নিজেও দুলছে হালকা করে। ওর মনে হচ্ছে এই খেলাটা আজীবন চললেও কোনো সমস্যা হবেনা। ভাবতে ভাবতেই গায়ে কাঁটা দিয়ে উঠছে ওর। এর মধ্যেই ঠাপের গতি বাড়িয়ে দিয়েছেন অবিনাশ চৌধুরী। মিনিট পনেরো ধরে টানা কোমর দুলিয়ে চলেছেন উনি। এই বয়সেও যথেষ্ট জোর আছে ওনার। কিন্তু বুঝতে পারছেন আর বেশিক্ষণ উনি টানতে পারবেন না। ফোস ফোস করে দম পড়ছে ওনার। এরকম কচি একটা শরীর পেয়ে একটা আদিম সত্তা জাগ্রত হয়ে গেছে ওনার শরীরে।একটা কড়া রকমের ঠাপ দিয়ে মাল আউট করার প্ল্যান করছেন উনি। মজার ব্যাপার হল মেয়েটা সেরকম শব্দ করছে না। অল্প বয়সী মেয়েরা চোদনের সময় মুখ দিয়ে শিৎকার করে। কিন্তু এই মেয়ে দাঁতে দাঁত চেপে পরে রয়েছে। তবে নির্জিবের মত নয়। রীতিমত নখ দিয়ে খামচাচ্ছে ওনার পিঠে।

আর কয়েক সেকেন্ড, আর পারবেন না অবিনাশবাবু। চরম মুহূর্তেই ওনার আখাম্বা বাঁড়াটা বের করে সুরঞ্জনার গায়ের দিকে তাক করে ধোন খেচতে লাগলেন উনি। পিচকিরির মুখ থেকে বেরোনোর মত থকথকে সাদা বীর্য ছড়িয়ে পড়ল সুরঞ্জনার শরীরে। সুরঞ্জনা বুঝতে পারল না ঠিক কি হল। শুধু দেখল একটা ঘন সাদা তরল ছড়িয়ে পড়ল ওর গায়ে। জিনিসটা কি সেটা মোটামুটি আন্দাজ করতে পেরেছে ও। কিন্তু ওর ওঠার শক্তি ছিল না বিন্দুমাত্র। তাই ওর শরীরে বয়ে যাওয়া এই ঝড়ের পর দেহটাকে এলিয়ে দিল সোফায়।

অবিনাশবাবু ক্লান্ত দেহটাকে নিয়ে সোফায় হেলান দিয়ে বসে পড়লেন সুরঞ্জনার পাশে। সুরঞ্জনার পাশে এখন মাঝবয়সী একটা লোক ল্যাংটো হয়ে আছে। সুরঞ্জনাকেও নগ্নই বলা চলে। টি শার্টটা জড়ো হয়ে আছে গলার কাছটায়। পাকা আমের মত কচি দুধদুটো উদোম হয়ে আছে। নিন্মাঙ্গের কোনো কাপড় নেই। সারা দেহে ছড়িয়ে আছে অবিনাশবাবুর বীর্য। অবিনাশবাবু এখন ওর চুলগুলো নিয়ে খেলা করছে। সুরঞ্জনা হাঁপাচ্ছে এখনো।
— মামনি! শরীর খারাপ লাগছে? ওর নিপল দুটো ডলতে ডলতে বললেন অবিনাশ মুখার্জি।
মাথা নেড়ে সুরঞ্জনা বলল, না।

ভদ্রলোক আর কথা বাড়ালেন না। ওর শরীরের বিভিন্ন জায়গায় আদর করতে শুরু করলেন। সুরঞ্জনার শরীরে আবার কাম জেগে উঠল। ভদ্রলোক বেশ যত্ন করে ওর শরীরটাকে ছানছে। ও হঠাৎ লক্ষ করল অবিনাশবাবুর ধোনটা কেমন যেন ছোট হয়ে গেছে। ও তো একটু আগেই কত বড় দেখেছিল। এতবড় জিনিসটা এরকম ছোট হয়ে গেল! না চাইতেও ওর চোখটা বারবার ঐদিকে চলে যাচ্ছিল।

অবিনাশবাবু দেখলেন সুরঞ্জনা বারবার তাকাচ্ছে ওনার ধোনের দিকে। উনি বুঝলেন লজ্জা পাচ্ছে সুরঞ্জনা। তাই উনি ওর হাতটা নিয়ে ধরিয়ে দিলেন ওনার ন্যাতানো বাঁড়াটায়। সুরঞ্জনা দু একবার ইতস্তত করল। তারপর হাত দিয়ে চটকাতে শুরু করল ওনার বাঁড়া।

সুরঞ্জনার নরম হাতের স্পর্শ পেয়ে অবিনাশ বাবুর নেতিয়ে যাওয়া ধোনটা আবার খাড়া হয়ে উঠল। তিনি সব সময় বাল শেভ করে রাখেন। এক হাত দিয়ে বিচিটা চটকাতে চটকাতে সুরঞ্জনা ওর হাত দিয়ে অবিনাশ বাবুর লিঙ্গটা চেপে ধরল। নিজের অজান্তেই সুরঞ্জনা ওনার বাড়াটা নিয়ে উপর নিচ করতে থাকল। অবিনাশ বাবু আবার উনার হাতটা নামিয়ে আনলেন ওর নিচে। তারপর একটা আঙ্গুল ওর যোনিদ্বার দিয়ে ঢুকিয়ে দিলেন ভিতরে।

উম্ম করে হালকা শীতকার দিল সুরঞ্জনা। তারপর খামচে ধরলো অবিনাশ বাবুর লিঙ্গটাকে। অবিনাশবাবু ততক্ষণে দুখানা আঙ্গুল ঢুকিয়ে নাড়তে শুরু করেছে। তাছাড়া ওনার ঠোঁটের আগ্রাসন আবার বেড়ে গিয়েছে আগের মত। ওনার জোড়া আক্রমণে সুরঞ্জনা আর থাকতে পারল না। অবিনাশবাবুর আঙ্গুলের মধ্যেই ও জল খসালো।


চিরিক চিরিক করে বের হওয়া আঠালো তরলে অবিনাশবাবুর হাত মাখামাখি হয়ে গেল। ওকে দেখিয়েই হাতটা চেটে নিলেন অবিনাশ চৌধুরী। ওর রসের নোনতা স্বাদ অবিনাশবাবুকে আরো মাতাল করে তুলল। উনি এবার দ্বিতীয় রাউন্ডের জন্য প্রস্তুত হলেন। সুরঞ্জনাও মনে মনে প্রস্তুত এই মুহূর্তটার জন্য।
ওর পা দুটোকে চেপে ধরে উনি আবার টেনে আনলেন নিজের কাছে। পা দুটো ফাঁক করতেই সুরঞ্জনার কচি গুদের ফুটোটা খুলে গেল। ওর সদ্য ফাটানো গুদটা লালচে হয়ে আছে। অ

বিনাশবাবুর টগবগ করে ফুটতে থাকা লিঙ্গটাকে গিলে খাওয়ার জন্য যেন হাঁ করে আছে ওটা। অবিনাশবাবু আবার ওনার লিঙ্গটাকে প্রবেশ করালেন ওর শরীরে। পচ করে শব্দ হল একটা, কিন্ত এবার অনেকটা সহজে ঢুকে গেল। এইরকম টাইট গুদের জন্যই তো অবিনাশবাবু রাত দিন অপেক্ষা করে থাকেন। সবসময় যেন গুদটা কামড়ে ধরে আছে ওনার লিঙ্গ। অবিনাশবাবু আবার ঠাপাতে শুরু করেছেন ওকে। সোফায় হেলান দিয়ে চোখ বুঝে আছে সুরঞ্জনা। উপস্থিত কোনকিছুর ভালোমন্দ জ্ঞান নেই ওর। ও ভেসে যাচ্ছে নিজের শরীরের সুখে।

প্রায় চার রাউন্ড চোদাচুদির পর অবিনাশবাবু থামলেন। এতক্ষণে সুরঞ্জনা পুরোপুরি নগ্ন হয়ে গেছে। চারবারই ওর গায়ের ওপর বীর্য ত্যাগ করেছেন অবিনাশবাবু। বাচ্চা মেয়ে, এখনি ভেতরে ফেলে রিস্ক বাড়াতে চাননি। নগ্ন মেয়েটার সারা গা সাদা আঠালো ফ্যাদায় ভর্তি। এমনকি ওর মুখের ওপরেও একবার মাল ফেলেছেন উনি। তবে সুরঞ্জনা একবারও ওনার বীর্য খায়নি। অবিনাশবাবুও জোর করেননি। টিস্যু দিয়ে মুছিয়ে দিয়েছেন। মেয়েটা সোফায় নির্জীবের মত শুয়ে আছে। টেবিলে খাবারগুলো যেমন ছিল তেমনি পরে আছে। অবিনাশবাবু ঘড়ি দেখলেন। ঘন্টা দেড়েক কেটে গেছে এর মধ্যে। বিকেল হতে এখনো অনেকটা সময় বাকি, তবে এতটা দেরি করলে হবে না। নাহ, আজ এই মেয়েটাকে জ্বালাবেন না। অবিনাশবাবু ডাক দিয়ে ওঠালেন ওকে। বললেন, মামনি, যাও, ফ্রেশ হয়ে খেয়ে নাও। দেরি করো না।

সুরঞ্জনার ওঠার ইচ্ছে ছিল না। ও তো জোর করে উঠল। ওর শরীর সায় দিচ্ছে না তেমন। দু পায়ের ফাঁকে ব্যথা ব্যথা করছে। কোনরকমে উঠল ও।
সুরঞ্জনার অবস্থাটা বুঝলেন অবিনাশবাবু। মেয়েটার শরীরে যথেষ্ট ধকল গেছে। হাজার হোক প্রথম বার তো। অবিনাশবাবু নিজে ওকে নিয়ে গেলেন বাথরুমে। তারপর শাওয়ারটা ছেড়ে ওর নিচে দাড় করিয়ে দিলেন ওকে।

ঠাণ্ডা জলের ধারা ছড়িয়ে পড়ল ওদের গায়ে। ফাঁকা বাথরুমটায় দুটো ভিন্ন বয়সের দুটো পুরুষ ও নারী। দুজনেই নগ্ন। অবিনাশবাবু যত্ন করে স্নান করাতে লাগলেন ওকে। ওর শরীরে শুকিয়ে থাকা বীর্যগুলোকে সব পরিষ্কার করিয়ে দিলেন। তবে শাওয়ারের নিচে অবিনাশবাবুর হাতের টেপায় সুরঞ্জনার শরীরে আবার কাঁপন ধরে গেল।তবে অবিনাশবাবু কিছু করলেন না এবার। ওকে স্নান করিয়ে নিজে এবার দাঁড়ালেন শাওয়ারের নিচে।
স্নান করতে করতেই আরেকটা বদ বুদ্ধি এল ওনার মাথায়। উনি বললেন, মামনি, আমাকে একটু সাবান মাখিয়ে দাও তো!

সুরঞ্জনা একটু অবাক হল। কিন্তু ও ওনার আদেশ পালন করল। সাবান নিয়ে বেশ ডলে ডলে মাখিয়ে দিতে লাগল ওনার বুকে পিঠে। ওপরের অংশে ডলে দেওয়ার পর সুরঞ্জনা নিচে নামল। তবে এইবার ওর কিছুটা ইতস্তত লাগল। অবিনাশবাবুর বাঁড়াটা আবার শক্ত দন্ডের মত দাঁড়িয়ে গেছে।
অবিনাশবাবু সাহস দিলেন ওকে। থামলে কেন? নাও নাও, মাখিয়ে দাও..


অবিনাশবাবুর কথায় সুরঞ্জনা আবার শুরু করল। হাতে ভালো করে সাবান মাখিয়ে ওনার কালো বাঁড়াটায় ভালো করে ডলে দিতে লাগল ও। এতক্ষণে ভালো করে ওনার বাঁড়াটা ধরে দেখল সুরঞ্জনা। অনেকটা সিঙ্গাপুরী কলার মত। তবে মুন্ডিটা বেশ বড়। কিছুটা কালচে। সুরঞ্জনা হাত দিয়ে ওপর নিচ করতে লাগল।
— আঃ! এই তো! হ্যা এভাবে। এভাবে নাড়াতে থাকো।

অবিনাশবাবু ওকে উৎসাহ দিতে থাকলেন। সুরঞ্জনা এতক্ষণে পুরো ব্যাপারটা বুঝে গেছে। ও আগ্রহের সাথে ওনার বাঁড়া খেঁচে দিল। একটু পরেই ওনার বাঁড়াটা ফুলে উঠল। হাতের মধ্যে থাকায় সুরঞ্জনা টের পেল সেটা। তারপর পিক করে একদলা বীর্য ছিটকে পড়ল বাথরুমের মেঝেতে।
ফ্রেশ হয়ে ওরা খাবার খেয়ে নিল। অবিনাশবাবু পরে ওকে দুটো ট্যাবলেট দিয়ে বললেন, খেয়ে নাও। ব্যথা হবে না। সুরঞ্জনা খেয়ে নিল সেটা। তারপর ঘুমিয়ে নিল কিছুক্ষণ। এর মধ্যে অবিনাশবাবু বহুবার ওর দুধ টিপেছে, চুমু খেয়েছে। সুরঞ্জনাও স্বেচ্ছায় অধিকার দিয়েছে সেটার। একটা অদ্ভুত নেশা ধরে গেছে এই লোকটার ওপর।

বিকেলে সুরঞ্জনার পড়া ছিল। ওর জামাকাপড়ও শুকিয়ে গেছিল। ও পড়তে চলে গেল। ওর জীবনের অন্যতম একটা দিন কাটল আজ। এই ব্যাপারটা তানির সাথে শেয়ার না করলে ওর ভালো লাগছে না।

No comments

Powered by Blogger.